slideshow 1 slideshow 2 slideshow 3

You are here

এহেন বর্বরিক ধর্ষন ও হত্যাকারীদের চিহ্নিত করে ন্যায় বিচার এর আওতায় আনতে আর কত বিলম্ব হবে?

 

 

 

এহেন বর্বরিক ধর্ষন ও হত্যাকারীদের চিহ্নিত করে ন্যায় বিচার এর আওতায় আনতে আর কত বিলম্ব হবে?

আমরা সবাই আশা করি এই ধরনের অপরাধকারীদের আইন শৃংখলা বাহিনী দ্রুত চিহ্নিত করে বিচারের আওতায় আনয়ন করিবেন ও বিচার বিভাগ তাদের সর্বোচ্চ শাশ্তির বিধান করিবেন।

অন্যথায় জনগণের বিশেষ করে নারীদের জীবনের নিরাপত্তা তো বিঘ্নিত হয়ে গেল!

 

হাসান মাহমুদ এর পক্ষ হতে।

প্রকাশক- আঃ হাকিম চাকলাদার।

 

Justice for Tonu

 

 

Sohagi Zahan Tonu, 19 years of age, an honors student of history, was raped, tortured and killed on 20th March, 2016. This merciless act of brutality happened in Comilla cantonment area, Comilla, Bangladesh. While the authorities have promised justice, the people of Bangladesh have seen too many cases where no action was taken. It is time we ensured justice for Tonuand others like her.

গত ২০ মার্চ, ২০১৬ সন্ধ্যায় ধর্ষিত ও নিহতহয় ১৯ বছর বয়সী ইতিহাসের ছাত্রী সোহাগী জাহান তনু। ঘটনাটি ঘটে কুমিল্লা সেনানিবাসের ভেতরেই। যদিও কর্তৃপক্ষ এর ন্যায়বিচারের প্রতিশ্রুতি দিয়েছে, কিন্তু এর আগে এরকম বহু ঘটনার কোন সুরাহা হয়নি বলে স্বস্তি পাচ্ছে না মানুষ। এখন সময় এসেছে তনু এবং আর সকল নির্যাতিতাদের ন্যায়বিচারনিশ্চিত করার।

 

সূত্র- http://www.ipetitions.com/petition/justice-for-tonu

 

হাসান মাহমুদ ওয়ার্ল্ড মুসলিম কংগ্রেস–এর উপদেষ্টা বোর্ডের সদস্য, মুসলিমস ফেসিং টুমরো‘র জেনারেল সেক্রেটারী, আমেরিকান ইসলামিক লিডারশিপ কোয়ালিশনের প্রতিষ্ঠাতা সদস্য ও মুসলিম ক্যানাডিয়ান কংগ্রেসের প্রাক্তনপ্রেসিডেন্ট ও ডিরেক্টর অফ শারিয়া ল‘.
“হিল্লা“, “নারী” তার নিজস্ব WEB SITE এ গিয়ে দেখে নিন।
তার নিজস্ব সাইটঃ http://hasanmahmud.com/

12345
Total votes: 197

মন্তব্য